Type Here to Get Search Results !

অনলাইন থেকে আয়ের সেরা ০৫ টি উপায় - Techgolpo.com

অনলাইন থেকে আয়ের সেরা ০৫ টি উপায় - Techgolpo.com


অনলাইন থেকে  অনলাইন থেকে আয়ের সেরা ০৫ টি উপায় - Techgolpo.comসেরা ০৫ টি উপায় ।
 অনলাইন থেকে আয়ের সেরা ০৫ টি উপায় - Techgolpo.com

০১. ক্যাপচা টাইপ করে আয়ঃ 
বর্তমান যুগে আপনি কি আপনার টাইপের মাধ্যমেও অনায়াসে প্রতিদিন তিন থেকে পাঁচ ডলার আয় করতে পারবেন। 2captcha.com সাইটে প্রবেশ করে আপনাকে একটি নতুন একাউন্ট করতে হবে। এখন করার জন্য অবশ্যই আপনাকে একটি জিমেইলের ব্যবহার করতে হবে জিমেইল না থাকলে একটি জিমেইল খুলে নিতে হবে। সে জিমেইলের মাধ্যমে সাইন আপ করে আপনি একটি একাউন্ট করে নিতে পারেন। এখন করার পরে ভিতরে  ক্লিক করে আপনি কাজ শুরু করে দিতে পারেন। এখানে আপনি প্রতিদিন তিন থেকে পাঁচবার অনায়াসে ইনকাম করতে পারবেন যেটি আপনি তুলতে পারবেন পার্ফেক্টমানির মাধ্যমে।



০২. ওয়েবসাইট বা ব্লগ থেকে আয়ঃ আপনি একটু যদি ব্লগ বা ওয়েবসাইট থাকে আপনি অনায়াসে প্রতিদিন ৫ থেকে ৭ ডলার ইনকাম করতে পারবেন এটি আমার কথা না এটি অনেকে করে দেখিয়েছে এবং আপনিও পারবেন যদি আপনার কাছে ক্রিয়েটিভিটি থাকে নতুন কোন কিছু লেখার মন-মানসিকতা থাকে আপনিও আপনি একটি  ওয়েবসাইট তৈরি করে গুগল এডসেন্স বা অন্যান্য বিজ্ঞাপন্দাতা সাইট থেকে অনায়াসে ইনকাম করতে পারবেন।

একটি ওয়েবসাইট বা ব্লগ তৈরি করতে হলে আপনাকে একটি সুন্দর ডোমেইন বেছে নিতে হবে এবং হোস্টিং কিনে নিতে হবে। পরবর্তীতে আপনি ওই  ওয়েবসাইটে একটি সুন্দর থিম ব্যবহার করে  আপনি বিভিন্ন  তথ্যের উপর বিভিন্ন পোস্ট করে তা হতে আয় করতে পারেন।


০৩. আর্টিকেল লিখে আয়ঃ আপনার যদি কোন কিছু লেখার অভ্যাস বা  ইচ্ছা থাকে তাহলে আপনি আর্টিকেল লেখার মাধ্যমেও আয় করতে পারবেন বিভিন্ন ওয়েবসাইটে এগুলো আপনাকে সাহায্য করে আয় করার জন্য। আপনি যদি লিখতে পারেন ওয়েব সাইটে তাহলে আপনি অবশ্যই সেখান থেকে হতে মাসে প্রায় ২০ থেকে ৩০ হাজার টাকা করতে পারবেন আপনার দক্ষতাকে কাজে লাগিয়ে।


০৪. দেশি এফিলিয়েট সাইট হতে আয়ঃ এখন অনেকেই ভাবতে পারেন আমি তো অ্যাফিলিয়েটের কথা শুনিয়েছে কিন্তু দেশি অ্যাফিলিয়েট কাকে বলে ভাইজান দেশে এফিলিট হলো দেশি বিক্রি করে তা হতে কিছু কমিশন উপার্জন করা।

বাংলাদেশের দারাজের মতন অনেক ওয়েবসাইট আছে যেগুলো আপনাকে তাদের প্রোডাক্ট সেল করার মাধ্যমে আপনাকে কমিশন প্রদান করে থাকে এগুলো সাইডে কাজ করলে একটি উপকার সেটি হল আপনি দেশি পেমেন্ট মাধ্যমে টাকা তুলতে পারবেন।


০৫. ইউটিউব হতে হয়ঃ  অনলাইন থেকে আয়ের একটি শেরা মাধ্যম হলো ইউটিউব থেকে আয় আপনি অনায়াসে ইউটিউবে মাসে ৫০ থেকে ১ লাখ টাকা পর্যন্ত অনায়া করতে পারবেন যদি আপনি ভিডিও কন্টেন্ট তৈরি করতে পারেন।  বিভিন্ন টেক রিলেটেড ভিডিও অ্যানিমিনেশন মুভি রিভিউ ইত্যাদি অনেক ভিডিও তৈরীর মাধ্যমে ইউটিউব থেকে ভালো পরিমাণ টাকা আয় করা যায়।


এরকম আরো পোস্ট পেতে আমাদের সাইটের সাথেই থাকুন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad